java game

নিয়ে নিন ২ টি অসাধারণ জাভা গেম

নিয়ে নিন ২ টি অসাধারণ জাভা গেম

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই ? আসা করি ভালোই আছেন। আজ আমি আপনাদের কাছে ২ টি অসাধারণ জাভা গেম নিয়ে আলোচনা করব। ১ম গেমের নাম SID( civilizetion city defenders of the gate)।

নিয়ে নিন ২ টি অসাধারণ জাভা গেম

লেখা শেসে লিংক দেওয়া আছে লিংকে প্রবেশ করলে শুরুতেই আপনি গেমটি পেয়ে যাবেন। যদি না পান তাহলে নাম লিখে search করলেই পাবেন। এটি একটি strategy ধরনের গেম। মানে এই গেমটিতে আপনাকে বুদ্ধি দিয়ে খেলতে হবে এবং কৌশলে খেলতে হবে। গেম টি খুবই মজাদার। এতে কনো লেভেল নেই। এতে আছে 50 টি wave, গেমে থাকবে ২ টি গেট। এর ১ম গেট দিয়ে enemy আসবে এবং নির্দিষ্ট রাস্তা দিয়ে অন্য গেট দিয়ে যাওয়ার চেষ্টা করবে। কিন্তু তাদের কে গেট দিয়ে যেতে দেওয়া যাবে না। তারা যেই রাস্তা দিয়ে যাবে তার পাশে আপনাকে weapons বসাতে হবে। weapons টি সঠিক জায়গায় বসাতে হবে যেন enemy রা যেতে আস্তে মার খায়। আমি স্কিনশট দিয়েছি আপ্নারা দেখে বুজতে পারবেন যে আমি কেমন জায়গায় বসায়েছি। তো এভাবে বসানর পর নির্দিষ্ট wave পার করলে আপনি weapons গুলা update করতে পারবেন। update দিলে দেখতে আরও সুন্দর হয় এবং শক্তিধর হয়। খেয়াল রাখবেন যেন অন্য গেট দিয়ে বের হতে না পারে। কারন অন্য পারে আপনার কিছু মানুষ আছে তাদেরকে মেরে ফেললে আপনার গেম ওভার। এভাবে আপনাকে গেমটি খেলে যেতে হবে যতোদুর আপনি পারেন।আমি নিজেই এই গেমটি খেলি। আমি ৪৩ wave পযন্ত গেছি। আপনিও খেলেন খুব ভালো লাগবে।
তো গেমটি ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিন।
mehrabbd.minewap . com

downlod

নিয়ে নিন ২ টি অসাধারণ জাভা গেম

এবার অন্য একটি গেম নিয়ে আলোচনা করবো। এই গেমটি একটি অসাধারণ গেম। যদিও এটি এতদিন এন্ড্রোয়েড এ ছিলো। কিন্তু এখন আপনারা এটি জাভা মোবাইলেও খেলতে পারবেন।

নিয়ে নিন ২ টি অসাধারণ জাভা গেম

আপনারা হয়তো দেখেছেন যে এন্ড্রোয়েড মোবাইলে যেই লুডু খেলে সেই গেমে একই মোবাইলে ২ জন ৩, জন এমন কি ৪ জনও খেলে থাকে। তো এখন যদি আমি বলি যে এটি আপনার ছোটো Java button মোবাইলেও সম্ভব ? সত্যিকার অর্থেই সম্ভব। এখন Button মোবাইলেও Android এর মতো Royal Ludu খেলা সম্ভব। হ্যা, শুধু তাই নয়, আপনিও চাইলে ১ জন, ২ জন, ৩ জন ৪ জন মিলেও ludu খেলতে পারবেন। আপনাকে শুধু setting করে নিতে হবে। একবার ভাবুন আপনি যদি আপনার button ফোনে ৪ জন মিলে যখন andred এর ludu খেলবেন তখন আপনার কতো ভালোলাগবে এবং যারা আপনার ফোনে খেলবে তাদেরও ভালো লাগবে। আপনি হয়তো ভাবছেন যে button ফোনে তো টাচ করা যায় না, টাহলে এটা কিভাবে সম্ভব ???
এখন বলি, টাচ না করা গেলেও গেমে সেই sistem আছে। ludu game এর ৪ টা ঘুটি যখন আপনি চালাবেন, আপনার চালানোর সময় আপনার ঘুটির উপর ১, ২,৩,৪ করে নাম্বার দেওয়া থাকবে। তখন আপনি যেই ঘুটি চালাবেন সেই ঘুটির নাম্বারে বতাম টিপতে হবে। আমি কিছু স্ক্রিনশট দিচ্ছি আপনারা দেখে নেন। এবং গেমটি Download দিতে নিচের লিংকে ক্লিক করুন
mehrabbd.minewap . com

 

downlod

thanks 

Leave a Reply

Your email address will not be published.

Back to top button